জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এমপি লিয়াকত হোসেন খোকা। ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় এমপির কার্যালয়ে উপজেলা জাতীয়পার্টি ও পৌর জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন তিনি।

এ সময় কেক কেটে ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এর আগে এমপি খোকা তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

এমপি খোকা আরও বলেন, প্রধানমন্ত্রী তার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর তুলনা তিনি নিজেই। বিশ্বের দরবারে তিনি একজন সৎ ও সাহসী রাজনৈতিবিদ। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হয়েছে। ২০৪০ সালের মধ্যে দেশ উন্নয়নশীল রাস্ট্র হিসেবে পরিনত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিনত করেছেন।

কর্মসূচিতে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম ইকবাল, জাতীয় পার্টি সোনারগাঁও পৌরসভার সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন, মোঃ শহীদ সরকার, বাছেদ মেম্বার, মজিবুর রহমান মেম্বার, সাকিব হাসান মেম্বার, ফিরোজ মেম্বার, নেহাল মেম্বার, মতিউর রহমান মেম্বার, মোঃ শহীদ, মোঃ রমজান, লুৎফা বেগম মেম্বার, মোঃ ফজলুল হক সহ জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।