ফতুল্লা কাশিপুরে শাহীন আলম ফাউন্ডেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উপলক্ষে ফতুল্লার কাশিপুরে মরহুম শাহীন আলম ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে কাশিপুরে মরহুম শাহীন আলম ফাউন্ডেশন কার্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।
অনুষ্ঠানে কাশীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম দেওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফউল্লাহ বাদল।

অনুষ্ঠানটি সার্বিক তত্বাবধানে ছিলেন কাশীপুর ২নং ওয়ার্ড যুবলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও মরহুম শাহীন আলম ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক মো শরীফুল ইসলাম দেওয়ান ও কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা ও মরহুম শাহীন আলম ফাউন্ডেশন এর সমন্বয়ক সৈয়দ মোঃ সোহেল ও ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, সহ প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, সদস্য দুলাল হোসেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, কাশীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ডের মেম্বার ইমদাদুল হক খোকা, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশির আলম ফাতু, সাংগঠনিক সম্পাদক অশোক সরকার, ২নং ওয়ার্ড যুবলীগের অর্থ সম্পাদক রুহুল আমিন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের যুবলীগ নেতা মনির, খোকন, সিরাজ, অপু, যুবলীগ নেতা মোঃ সৈকত ইসলাম, দিপু প্রমুখ।