মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৫তম জম্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল ও কেক কেটে জম্মদিন উদযাপন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বাদ এশা নগরীর মাসদাইর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন উদযাপন করেন মহানগরীর ১৩নং ওয়ার্ড লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসানের সভাপতিত্বে ও ১৩নং ওয়ার্ড মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা শাহজাহান আহম্মদ প্রধান, হাজী মহি উদ্দিন আহমেদ, তাইজুদ্দিন জামাই, তোতা মিয়া, সিরাজ মিয়া, জেলা শ্রমিক লীগের সহ- সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রাকিব, বিপ্লব, সেলিম, টিটু, নয়ন, সুলতান, আসাদ খন্দকার শুভ, যুবলীগ নেতা নজরুল, ইউনুস, সালাউদ্দিন, ছাত্রলীগ নেতা রাব্বি, অমিও, ফাহিম, জনি, সাইদ, উৎসব, তাজুল, সাজিন খন্দকার, নিঝুম, শাহিল প্রমুখ।