সোনারগাঁয়ে কালামের ঘোড়াকে বিজয়ী করতে নির্বাচনী মাঠে জনপ্রতিনিধি ঐক্য ফোরাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালামের ঘোড়া প্রতীকের বিজয় ছিনিয়ে আনতে নির্বাচনী মাঠে নেমেছেন সোনারগাঁয়ের জনপ্রতিনিধিদের নিয়ে গঠিত জনপ্রতিনিধি ঐক্য ফোরাম।

জানাগেছে, আগামী ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের ঘোড়া প্রতীকের বিজয় আনতে নির্বাচনী মাঠে একট্টা হয়ে নেমেছেন উপজেলার বর্তমান ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যানেরা। নির্বাচনকে ঘিরে গত কয়েকদিন ধরে তারা মাঠে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে ২৪ মার্চ রবিবার উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরবাগ এলাকার আওয়ামীলীগ নেতা বাচ্চু মিয়ার বাড়িতে নির্বাচনী বৈঠকে তারা একত্রিত হয়ে উঠান বৈঠক করেন।

উঠান বৈঠকে তারা সোনারগাঁবাসীর উদ্দেশ্যে বলেন, মাহফুজুর রহমান কালাম একজন বিচক্ষণ রাজনীতিবিদ ও দক্ষ সংগঠক। তিনি আওয়ামীলীগকে জড়িয়ে তিনযুগ পার করেছেন। নেতাকর্মীদের সুখে দুঃখে তাদের পাশে গিয়ে দাড়িয়েছেন। এর আগে তিনি দুইবার নির্বাচন করেছেন। আল্লাহ তার সহায় হয়নি। তাই তিনি নির্বাচিত হতে পারেননি। কারণ আল্লাহ যাকে চান তাকেই ক্ষমতায় বসান। আর আপনারা যদি চান তাহলে হয়তো আল্লাহ তার উপর সহায় হতে পারেন। সেজন্য আগামী ৩১ মার্চ ঘোড়া মার্কায় ভোট দিয়ে কালামকে সেই সুযোগ করে দিবেন এটাঁই আপনাদের কাছে আমাদের জোড়ালো অনুরোধ।’

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- সোনারগাঁ জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল হক, নোয়াগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বৈদ্যেরবাজার ইউনিয়ন চেয়ারম্যান ডাঃ আবদুর রব, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান টুলু চেয়ারম্যান, লিটন চেয়ারম্যান, হানিফ চেয়ারম্যান, বর্তমান চেয়ারম্যান হামীম সিকদার শিপলু, নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামসুজ্জামান সামসু ও সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু প্রমুখ।