প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে তিন শতাধিক পরিবারে ইঞ্জিনিয়ার মাসুমের খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে ৩ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

২৭ সেপ্টেম্বর সোমবার সকালে পিরোজপুর ইউনিয়নের কাদিরগঞ্জ এলাকায় এক শতাধিক পরিবার ও ইসলামপুর গঙ্গানগর এলাকায় দুইশতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী করা হয়।

এসময় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বাংলাদেশের চার চারবারের নির্বাচিত প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি আমাদের সকলের প্রিয় নেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী আগামীকাল পালিত হবে। দেশের সফল একজন মন্ত্রীর মধ্যে সারা বিশ্বে তার সুনাম রয়েছে। তিনি নিম্ন আয়ের দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। গৃহহীন অসহায় মানুষকে নতুন ঘর নির্মান করে দিয়েছেন। তার শাসন আমলে দেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। সেই মাতৃতুল্য নেত্রীর জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করে অসহায় ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছি।আল্লাহ যেন আমার এ দানের উছিলায় প্রিয় নেত্রীকে ‍সুস্থতা ও দীর্ঘায়ু দান করেন।