মৃত্যু পর্যন্ত কাশিপুর ইউনিয়নবাসীর পাশে থাকতে চাই: চেয়ারম্যান বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার ঘোষণা দিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল।

তিনি বলেছেন, বিগত ৫ বছর চেয়ারম্যান থেকে কতটুকু উন্নয়ন করেছে আমার চেয়ে কাশিপুরবাসী ভাল জানে। তবে চেষ্টা করেছি অবহেলিত কাশিপুরবাসীকে একটি মডেল ও সুন্দর ইউনিয়ন হিসাবে প্রতিষ্ঠা করতে। চেয়ারম্যান হওয়ার আগে থেকে এমপি শামীম ওসমানের সহযোগিতা নিয়ে উন্নয়নের কাজ করেছি। আর চেয়ারম্যান হওয়ার পর প্রথম চিন্তা করেছি কাশিপুর ইউনিয়নের কোন এলাকার রাস্তা কাচা থাকবে না। তাই সেই ভাবেই উন্নয়নমূলক কাজ করেছি। আমি যতদিন বেচে থাকবো ততদিন কাশিপুর ইউনিয়নবাসী পাশে থাকবো ইনশায়াল্লাহ।

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে কাশিপুর শান্তিনগর আলীপাড়া মাঠে এলাকাবাসীর উদ্যোগে উত্তর কাশিপুর হাজীপাড়া হইতে শান্তিনগর হয়ে গেদ্দার বাজার পর্যন্ত নব-নির্মিত রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কাশিপুর হাজীপাড়া হইতে শান্তিনগর হয়ে গেদ্দার বাজার রাস্তাটি ছিল এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের অভিশপ্ত রাস্তা। হাজার হাজার লোকের বসবাসের রাস্তাটি উন্নয়নের অভাবে মানুষকে যে দূর্ভোগ পোহাতে হয়েছে। তা কখনো ভুলার নয়। এই অঞ্চলের মানুষের দীর্ঘদিনের দাবির পেক্ষিতে আমাদের সকলের প্রিয় ব্যক্তি এমপি শামীম ওসমানের সু-নজর থাকার কারনে ড্রেন সহ আরসিসি ঢালাই রাস্তা করে দিতে সক্ষম হয়েছি। তাই বিগত সময় থেকে কাশিপুরবাসীর পাশে ছিলাম মৃত্যুর আগপর্যন্ত পাশে থাকবো।

উক্ত অনুষ্ঠানে শান্তিনগর আলীপাড়া জামে মসজিদের সভাপতি সুরুজ মিয়ার সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি গিয়াস উদ্দিন, আশরাফুল আলম, সাংগঠনিক সস্পাদক এমএ মান্নান, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, কাশিপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, আওয়ামীলীগ নেতা সরদার সালাউদ্দিন, বশির আলম ফাতু, অশোক সরকার, স্থানীয় মসজিদ কমিটির সভাপতি কামাল উদ্দিন, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ, আওয়ামীলীগ নেতা ইমান হোসেন, যুবলীগ নেতা বাদশা, সোহেল, শরিফুল হক প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার এমদাদুল হক খোকা, স্থানীয় আওয়ামীলীগ নেতা বদুর উদ্দিন জামান বদু, যুবলীগ নেতা মুন্না।

এদিকে রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানে বিকেল ৩টা হতে বিভিন্ন এলাকা হতে সাইফউল্লাহ বাদলের শ্লোগান দিয়ে মিছিল নিয়ে সভায় যোগদান করেন। নারী-পুরুষ হাজার হাজার লোকের সমাগামে বিশাল সমাবেশে রুপ নেয়। বাদ্য বাজনা বাজিয়ে এলাকাবাসী আনন্দ উল্লাস করে সাইফউল্লাহকে স্বাগত জানিয়ে ফুলের পাপড়ী দিয়ে বরন করে নেন। তাদের দীর্ঘদিনের প্রত্যাশিত উন্মুক্ত করে দেয়ায় সাইফউল্লাহ বাদলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেন। কাশিপুরবাসী এম সাইফউল্লাহ বাদলকে আবারো চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। তার মাধ্যমে কাশিপুর ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত হিসাবে দেখতে চায়।