করোনাকালে ভুমিকা রাখায় মোস্তফা চৌধুরীকে সম্মাননা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্ব মহামারী করোনায় অসামান্য অবদান রাখায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জের কোভিড-১৯ টিম মোস্তফার প্রধান সমন্বয়ক মো. মোস্তফা হোসেন চৌধুরীকে জিডিএস এর পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর শুক্রবার ঢাকা গুলশান এলাকায় একটি রেস্টুরেন্টে জিডএস এর মিলনমেলা অনুষ্ঠানে মোস্তফা চৌধুরীকে এ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা পেয়ে মোস্তফা হোসেন চৌধুরী বলেন, কোভিড-১৯ আমাদেরকেই রক্ষা করতে হবে। তাই আমি দেশ ও মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি। আমার সাথে যারা কোভিড-১৯ নিজের জীবনকে বাঁজি রেখে কাজ করেছে আমি তাদের সবারই এই সম্মাননা।

এসময় মনিরুল ইসলাম মনিরের সভাপতিত্বে এবং সুমন নুরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- প্রতিরক্ষা চিকিৎসা মন্ত্রনালয়ের সাবেক ডিজি মেজর জেনারেল (অব:) ড. ফসিউর রহমান, ঢাকা র‌্যাব-৪ এর অধিনায়ক বিপিএম (বার) পিপিএম মোঃ মোজাম্মেল হক, দি ক্যাপিটাল রিক্রিয়েশন ক্লাব লিঃ এর সভাপতি মোহাম্মদ এনামুল হক, বিদেশী সাহায্যপুষ্ট প্রতিষ্ঠানের কনসালটেন্ট প্রকৌশলী ওসমান গনি, ইসলাম গ্রুপের পরিচালক ডাঃ এম এ ওয়াহাব, সেতু বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী লিয়াকত আলী, রিংটেক কমিউনিকেশন্স লিঃ ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ আব্দুল আলিম, গাজীপুর ব্রাকের সমন্বয়ক আবু জাফর, ঢাকা কানাডিয়ান বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জহির বিশ্বাস, মুক্ত আকাশের প্রকাশক লায়ন শামসুল আলম, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের যুগ্ম পরিচালক নাসির উদ্দিন প্রমূখ।