আড়াইহাজারে বৈদ্যুতিক তাঁরে জড়িয়ে স্বামীর মৃত্যু, বাঁচাতে গিয়ে স্ত্রীরও মৃত্যু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৈদ্যুতিক তাঁরে জড়িয়ে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামে ২২ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- ওই গ্রামের বাসিন্দা বৃদ্ধ কাজেম আলী ও তার স্ত্রী জমেলা বেগম। তাদের দুই ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে। কালাপাহাড়িয় তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন আধাপাকা ঘরের ফ্লোরে পানি দিতে সকালে পাশে থাকা নদী থেকে পানি আনার জন্য বৈদ্যুতিক মোটরের তাঁরের সংযোগ দেয়া হয়। ওই সময় বৃদ্ধ কাজেম আলী বৈদ্যুতিক তাঁরের সাথে জড়িয়ে পড়েন। তখন তার স্ত্রী তাকে বাঁচাতে গেলে তারা স্বামী ও স্ত্রী দুইজনই বিদ্যুতের তাঁরের সাথে জড়িয়ে ঘটনাস্থলে মারা যান। পরে আশপাশের লোকজন ছুটে এসে বিদ্যুতের সুইচ বন্ধ করে তাদের মরদেহ উদ্ধার করে।

পুলিশ পরির্দশক আরও জানান, একসাথে স্বামী ও স্ত্রীর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। নিহতের বাড়িতে স্বজনদের মাঝে শোকের মাতম চলছে। বিপুল সংখ্যক গ্রামবাসী নিহতদের লাশ দেখতে ভীড় করছেন। তাদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।