কুতুবপুর ইউনিয়নে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ডস্থ দেলপাড়া কলেজ রোড আমির মোল্লার বাড়ী হতে হাজী মিসির আলী বিশ্ববিদ্যালয় পর্যন্ত, ৩ ফিট চওড়া ১ হাজার ফিট লম্বা পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু। এই কাজের সার্বিক তত্ত্বাবধান করেন কুতুবপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার মো. জামান মিয়া।

২১সেপ্টেম্বর মঙ্গলবার সকালে কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া কলেজ রোড এলাকায় এ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

ড্রেন মির্মাণ কাজের উদ্বোধনকালে জামান মেম্বারের তত্ত্বাবধানে আরও উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন দেলপাড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক মো. লিয়াকত হোসেন, মো. মজিবর শেখ, মো. আওলাদ মোল্লা ও নির্মাণ কাজের টিকাকার মো. শামীম মোল্লা প্রমূখ।

কুতুবপুর ইউনিয়ন দেলপাড়া কলেজ রোড এলাকার বিশিষ্ট সমাজ সেবক মো. আওলাদ মোল্লার কাছে ড্র্রেন নির্মাণ কাজের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, জালকুড়ি টু পাগলা রাস্তার একটি গুরুত্বপূর্ণ শাখা রাস্তা হলো দেলপাড়া কলেজ রোড। এই রোডের পাশে এক বিশ্ব বিদ্যালয় রয়েছে এবং বিভিন্ন স্কুলে যাওয়ার সু ব্যবস্থা রয়েছে। এই রাস্তার পাশে রয়েছে শত শত বাড়ী ঘর এবং এই রাস্তা দিয়ে হাজার হাজার মানুষ যাতায়াত করে তাই এই রাস্তায় একটি ড্রেনের অনেক প্রয়োজন ছিলো।

এলাকাবাসীর অনুরোধে জামান মেম্বারের তত্বাবধানে সেন্টু চেয়ারম্যান এই ড্রেনটি নির্মাণ করে দিচ্ছে এতে করে এলাকাবাসীর অনেক সুবিধা হবে। ড্রেনটি নির্মাণ করে দেওয়াতে এলাকাবাসী সেন্টু চেয়ারম্যান ও জামান মেম্বারকে সাধুবাদ জানাচ্ছে এবং তাদের জন্য দোয়া করছে।