ফতুল্লার কুতুবপুর ইউনিয়নে মেম্বার প্রার্থীকে হুমকি, থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী মো. হাবিবুর রহমান জুয়েলকে তার অনুপস্থিতিতে তার নিজ বাড়িতে এসে কিছু অজ্ঞাতানামা ব্যক্তিরা অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি প্রদান করেছে বলে অভিযোগ ওঠেছে। ওই ঘটনায় মেম্বার পদপ্রার্থী জুয়েল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

১৯ সেপ্টেম্বর রবিবার বেলা আনুমানিক ১২টার দিকে জুয়েলের বাসায় গিয়ে এ হুমকি প্রদান করে অজ্ঞাতরা। এরপর পরেই থানায় অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের তদন্ত কর্মকর্তা ফতুল্লা থানার উপ-পরিদর্শক নেওয়াজ এর কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অভিযোগকারীকে বলেছি এরপরে কোনো সমস্যা হলে থানায় যোগাযোগ করার জন্য।

অভিযোগে তিনি উল্লেখ করেছেন যে, কুতুবপুর ইউনিয়নের ননন্দলালপুর এলাকার ইদ্রিস মিয়ার ছেলে হাবিবুর রহমান জুয়েল আগামী নির্বাচনে সম্ভাব্য মেম্বার প্রার্থী। গত ১৯ সেপ্টেম্বর দুপুর ১২টার সময় আমি আমার উক্ত ঠিকানার বাসায় না থাকাবস্থায় অজ্ঞাতনামা সাদা পোষাকধারী ১০/১২ জন লোক ২টি অজ্ঞাত নাম্বাররে হাইয়েস গাড়ী যোগে আমার উক্ত বর্ণিত ফতুল্লা থানাধীন পাগলাস্থ নন্দলালপুর ঠিকানার বাসায় এসে আমার নাম ধরে খুজতে থাকে এবং আমার পরিবারের সদস্যদের সাথে অকথ্য ভাষায় গালি-গালাজ করে।

আমাকে পেলে ক্ষতিসাধন করবে মর্মে হুমকি ধমকি প্রর্দশন করে যায়। পরবর্তীতে একই দিন পৌণে ১২টার দিকে আমার পরিবারের সদস্যগণ আমাকে মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি অবগত করে। উক্ত অজ্ঞাতনামা বিবাদী/বিবাদীরা আমার যে কোন বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে মর্মে নিরাপত্তাহীনতায় ভুগছি।