সোনারগাঁয়ে ইকবালের প্রচারণায় বাধা, থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকের প্রার্থী আবু নাইম ইকবালের নির্বাচনী প্রচারণায় বাধা দিয়ে তার প্রচারণার সরাঞ্জামাদী ভাংচুরের ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ আনা হয়েছে তালা প্রতীকের প্রার্থী ইকবালের নির্বাচনী প্রচারনায় বাধা, ভাংচুর ও মারধর করেছে টিউভওয়েল প্রতীকের প্রার্থী বাবু ওমরের সমর্থকরা।

২৩ মার্চ শনিবার উপজেলার সাদিপুর ইউনিয়নের সিকদার বাড়ি এলাকায় ওই ঘটনার পর ২৪ মার্চ রবিবার সোনারগাঁ থানায় আবু নাইম ইকবাল বাদী হয়ে এই লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে, আগামী উপজেলা নির্বাচনকে কেন্দ্র আবু নাঈম ইকবালের তালা প্রতীকের পক্ষে প্রচারনায় যায় শাহাজাদা ও মুরাদ মাহমুদ। এসময় সাদিপুর ইউনিয়নের সিকদারবাড়ী এলাকায় পৌচ্ছালে সাদিপুর এলাকার আবদুর রব মোল্লার ছেলে পারভেজ ও মাইনুদ্দিন মোল্লার ছেলে মোস্তফা তাদের পথরোধ করে তালা প্রতীকের প্রচারনা করার জন্য নিষেধ করে। এ নিয়ে শাহাজাদা ও পারভেজের সাথে তর্কবির্তক হয়। তর্কের এক পর্যায়ে পারভেজ ও মোস্তফা তাদের শাহাজাদা ও মুরাদ মাহমুদকে মারধর করে তাদের ব্যবহৃত মাইক ও সিএনজি ভেঙ্গে দেয়। আহত শাহাজাদা ও মুরাদ স্থানীয় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সোনারগাঁ থানা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।