জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ এবার সোনারগাঁয়ে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দেশের অন্যতম জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদির’ আয়োজন এবার করা হচ্ছে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন জাদুঘরে।

১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার এই উপলক্ষে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের ভেতর পরিদর্শন করেন ইত্যাদির পরিচালক ও সঞ্চালক হানিফ সংকেত। আগামী অক্টোবরের মাঝামাঝি সময়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠানটির আয়োজন করা হবে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘আমরা সবাই জানি দেশের জনপ্রিয় একটি ম্যাগাজিন অনুষ্ঠান হচ্ছে ‘ইত্যাদি’। দেশের ইতিহাস ঐতিহ্য তুলে ধরার ক্ষেত্রে এই অনুষ্ঠানটি বরাবরই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তারা এবার সোনারগাঁ এলাকার লোক ও কারুশিল্পে জাদুঘরে অনুষ্ঠান করবে। সবকিছুই তাঁরাই করবেন। আমরা স্থানীয়ভাবে যতো রকমের সহযোগিতার প্রয়োজন হয় তা করার জন্য প্রস্তুত রয়েছি।’

পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক আহমেদ উল্লাহ, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, সহকারি কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম প্রমূখ।