বন্দরে বখাটে ও কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। যাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। দুই গ্রুপের বেশির ভাগ বখাটে ও কিশোর গ্যাংয়ের সদস্য। এলাকায় ত্রাস সৃষ্টি করেছে এসব বখাটে ও কিশোর গ্যাং।

১৭ সেপ্টেম্বর শুক্রবার রাতে ফুটবল খেলাকে কেন্দ্র করে বন্দরের কল্যান্দী এলাকায় এ ঘটনাটি ঘটে৷সংঘর্ষের খবরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হলেন- বন্দর উপজেলাধীন রুস্তমপুর এলাকার লিটন মিয়ার ছেলে রাজিব (১৯), কল্যান্দী এলাকার নিয়ামত হোসেনের ছেলে শেখ সোহান(২৫) ও আমির হোসেনের ছেলে মোঃ সাকিব (২১)।

এঘটনায় আহত সোহানের বাবা নিয়ামত হোসেন বাদী হয়ে ৮জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন। উল্লেখিত ৮জন হলেন, কল্যান্দি এলাকার মোঃ আনিস মিয়ার ছেলে মোঃ সোয়েব(২৪), একই এলাকার বাবুল মিয়ার ছেলে বাপ্পী(৩০) এবং শিবলু(২৫), আপু (৩০),আনন্দ (২৪),পায়েল (২৬), সাদ্দাম (২৮) ও শরিফ (২৭)।

আহতদের পারিবারিক সুত্রে জানা যায়, প্রায় ৬মাস পূর্বে ফুটবল খেলাকে কেন্দ্র করে আহত শেখ সোহানের সাথে একই এলাকার সোয়েবের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে গত শুক্রবার সন্ধ্যায় শেখ সোহান ও তার বন্ধু সাকিবকে পথরোধ করে হামলা চালায় সোয়েব নেতৃত্বাধীন ৭০-৮০জনের একটি সন্ত্রাসী বাহিনী।

এসময় তারা তাদের হাতে থাকা কোরবানি গরুর জন্য ব্যবহৃত চাপাতি ও ছুড়ি দিয়ে শেখ সোহান ও তার বন্ধুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় লোকজন জড় হয়ে একটি ইজিবাইক থেকে নামা রাজিবকে সন্দেহবশত পথরোধ করে পেটাতে থাকে। এস এস পাইপ ও ধারালো অস্ত্রের উল্টো আঘাতে শরিরের বিভিন্ন স্থান থেতলে যায়। তার অবস্থা এখন আশংকাজনক।

সুত্রেমতে, ঐঘটনার আহতদের বন্ধুবান্ধবরা সংঘবদ্ধ হয়ে ফের হলে আক্রমণ করতে গেলে ২য় দফা সংঘর্ষের সৃষ্টি। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।