নাছিমা পেলনা এমপির সমর্থন, লড়াইয়ে ফেন্সী ও শ্যামলী চৌধুরী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত ৫টি বছর সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানের চেয়ার নিয়ে দুই ভাইস চেয়ারম্যানের টানাটানি ছিল আলোচিত। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সাধারণ মানুষের দ্বারে কাছেও যায়নি ভাইস চেয়ারম্যান শাহআলম রূপন ও নাছিমা আক্তার। যদিও নাছিমা আক্তার স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার পিছনে থেকেই উন্নয়নমুলক কর্মকান্ড করে আসছিলেন। কিন্তু সেই এমপি খোকার সমর্থন পায়নি নাছিমা আক্তার।

জানাগেছে, এবারের নির্বাচনে ভাইম চেয়ারম্যান পদে দাড়িয়েছেন নাছিমা আক্তার। তিনি বর্তমানে ভাইস চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করছেন। স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার সমর্থন তিনি পাননি। এমনকি সোনারগাঁয়ের জনপ্রতিনিধিদের সংগঠন জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সমর্থনও পায়নি নাছিমা আক্তার। এখানে জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সমর্থন পেয়েছেন মাহামুদা আক্তার ফেন্সী। এই জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সভাপতিও এমপি খোকা। দীর্ঘদিন এমপির রাজনৈতিক কর্মকান্ড ও উন্নয়নমুলক কর্মকান্ডে পিছনে থাকলেও জনপ্রিয়তা শূণ্যের কোঠায় থাকায় নাছিমা আক্তারকে সমর্থন দেয়নি এমপি।

এদিকে জানাগেছে, এবারের নির্বাচনে বর্তমান ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার পদ্মফুল প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সমর্থন নিয়ে ভোটের মাঠে বেশ আলোচনায় হাঁস প্রতীকের প্রার্থী মাহামুদা আক্তার ফেন্সী। তবে তার সঙ্গে পাল্লা দেয়ার চেষ্টা করছেন ফুটবল প্রতীকের প্রার্থী ফরিদা পারভীন শ্যামলী চৌধুরীও। এছাড়াও নির্বাচনে হেলো আক্তার কলস প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেছেন।