বঙ্গবন্ধুর জন্মদিন পালনে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে দিবসটি পালন করেছে নারায়ণগঞ্জ করেছে জেলা আইনজীবী সমিতি। কেক কাটা ও দোয়া মাহফিলের মাধ্যমে দিবস পালন করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির টানা দুইবারের নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার নেতৃত্বে আইনজীবী সমিতি।

গত ১৯ মার্চ দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে এই কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে জাতির জনকের পরিবারের নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম একরামুল হক।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এই কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতি ও সেক্রেটারি ছাড়াও উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহাম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সাধারণ অ্যাডভোকেট মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক পদে মো. অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য পদে অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া, অ্যাডভোকে মশিউর রহমান ছাড়াও সিনিয়র আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য অ্যাডভোকেট মাসুদ উর রউফ, নারায়ণগঞ্জ আদালতের জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নূর জাহান বেগম ও নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সুইটি ইয়াসমিন সহ অন্যান্য আইনজীবীরা।