র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, জুতার ভেতর থেকে ১৯২৫ ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাইনবোর্ড এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ ১ হাজার ৯২৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৮ সেপ্টেম্বর বুধবার রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অভিনব কায়দায় জুতার ভিতর করে ইয়াবা পাচারকালে ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-মোঃ আলমগীর ও মোঃ রাশেদ। এ সময় আসামীদের হেফাজত হতে ১৯২৫ পিস নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আলমগীর কক্সবাজার জেলার কক্সবাজার সদর থানাধীন দক্ষিণ মুহুরীপাড়া এলাকার জহিরুল ইসলামের ছেলে এবং মোঃ রাশেদ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন জাদিমুড়া এলাকার মৃত হারুনের ছেলে। গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।