সোনারগাঁয়ে গৃহবধু মালা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোসাম্মদ মালা আক্তারের হত্যাকারীর অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ মামলা না নেয়ায় বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। ৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলার জামপুর ইউনিয়নের সিংরাবো এলাকায় ভুক্তভোগী পরিবার ও শত শত গ্রামবাসী বিক্ষোভ মিছিল করেছেন।

নিহত মালার পরিবারের অভিযোগ-তার স্বামী নুর হোসেন প্রবাসে থাকেন। দীর্ঘ ৮ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে নুসরাত মীম নামের একটি ৬ বছরের মেয়ে আছে। স্বামী বিদেশে থাকায় প্রায় সময় শ্বশুরবাড়ির লোক মালাকে কারণে অকারণে নির্যাতন করতো।

নিহত গৃহবধূ মালার ৬ বছরের শিশু নুসরাত মীমের বরাদ দিয়ে তাদের অভিযোগ- তার সামনেই তার ফুফু কামরুন নাহার, তার স্বামী কাদির, জেঠা আনোয়ার, চাচা দেলোয়ার ও চাচি কাজলী তার মাকে এলোপাতাড়িভাবে মেরে হত্যা করেছে। এসময় তার মাকে বাঁচাতে সে কান্না করলে তাকেও হত্যা করা হবে বলে ভয় দেখায় ফুফু কামরুন নাহার।

পরবর্তীতে তারা মালার পরিবারকে জানালে নিহতের বাবা হেলাল মিয়া মালার শ্বশুরবাড়ী একই উপজেলার মোগড়াপাড়া কাজিরগাঁও এলাকায় এসে পুলিশকে খবর দেয়। এ সময় নিহত মালার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন থাকার পরও এবং প্রত্যক্ষদর্শী শিশুটির বক্তব্য থাকার পরও হত্যা মামলা না নিয়ে রহস্যজনক কারণে অপমৃত্যু মামলা করে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের।