সিলেট মাজারে প্রধানমন্ত্রী, সেলিম ওসমান, শামীম ওসমানের জন্য চেয়ারম্যান প্রার্থী সায়েমের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র পূণ্যভূমি সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহতাআলার কাছে দোয়া ও মিলাদ মাহফিল করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক, আওয়ামী লীগ নেতা সায়েম আহম্মেদ।

৩ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুমআ’য় অসংখ্য নেতাকর্মী নিয়ে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে বাদ জুম্মা মাজার মসজিদ কমপ্লেক্স এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের শাহাদাৎবরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

একই সঙ্গে নারায়ণগঞ্জ-৫ আসনের দানবীর এমপি একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সুস্থতা ও দ্বীর্ঘায়ূ কামনা করা হয়।

পাশাপাশি আলীরটেক ইউনিয়নবাসী সহ দেশ ও জাতির সমৃদ্ধি সুখ শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া শেষে নেওয়াজ বিতরণ করেন সায়েম আহম্মেদ নিজ হাতে।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে সায়েম আহম্মেদ বলেন, স্বাধীনতাবিরোধী শক্তিরা ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যার মাধ্যমে তারা দেশকে ধ্বংসের পরিকল্পনা করেছিল। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশে ফিরে এলে ষড়যন্ত্রকারীরা বিভিন্নভাবে তাকে ২০ বার হত্যার চেষ্টায় লিপ্ত হয়। জননেত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

তিনি, দেশের অগ্রযাত্রা ও উন্নয়নকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনা সরকারের পাশে থাকার আহবান জানান।

মিলাদ ও মোনাজাতে অংশনেন সমাজ সেবক জাকির হোসেন,
জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক সওদাগর খান, সদর থানা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এস.টি আলমগীর, আলীরটেক ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু, সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ নাজির হোসেন, যুবলীগ নেতা মাশফিকূর রহমান, আওয়ামী লীগ নেতা রাসেল চৌধুরী, গোগনগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরু হোসেন শিকদার, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক শাহ্ আলম তালুকদার, সমাজ সেবক আঃ রব, মো.জাহাঙ্গীর আলম, জাহিদ হোসেন আজাদ, জেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য ইয়াছিন আহমেদ দোলন ছাড়াও ডিফ্রেন্ট ক্লাবের সাধারণ সম্পাদক জুয়েল ওসমান, মো. মুন্না, মো.হারুন, যুবলীগ নেতা সুজন চাঁন, মো.সোহেল ও মো. টিটু প্রমূখ।