স্বাধীনতা ও সার্বভৌম বাংলাদেশের অতন্দ্র প্রহরী বিএনপি: সোনারগাঁয়ে ইমতিয়াজ বকুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুল বলেছেন, ঐতিহাসিক মুক্তি সংগ্রামের সোনালী ফসল বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আমাদের পবিত্র আমানত। প্রানের চেয়ে প্রিয় মাতৃভুমি এই স্বাধীনতা সুরক্ষিত করে রাখাই হচ্ছে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রধান দাবী।

তিনি বলেন, একজন প্রকৃত দেশ প্রেমিক হিসেবে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ১৯ দফা কর্মসূচির প্রথম দফাটিই হচ্ছে সর্বতভাবে দেশের স্বাধীনতা, অখন্ডতা ও সার্বভৌমত্ব রক্ষা করা এর জন্য আমাদের বিভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি একথা বলেন।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন শাখা ৩সেপ্টেম্বর শুক্রবার দুপুরে নোয়াগাঁও এলাকায় আলোচনা সভা ও দোয়া’র অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুল।

বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সালাউদ্দিন সালু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা মোঃ আনোয়ার হোসেন।

IMG 20210903 175942

সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা আতিক হোসেন লেনিনের সঞ্চালনায় ও নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইকবাল হোসেনের তত্ত্বাবধানে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক পিয়ার হোসেন নয়ন, ডালিম সিকদার, নাজমুল করিম ইয়াছিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক বায়েজিদ ভুঁইয়া, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ডাঃ মিজানুর রহমান, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা এজাজ ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ রাজন ভুঁইয়া, সফিকুল ইসলাম ভুঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম প্রমুখ।
পরে মুফতি নাজমুল হুসাইন দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।