সাগর প্রধানের নেতৃত্বে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালনে মহানগর যুবদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে পালন করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও আহ্বায়ক প্রত্যাশি সাগর প্রধানের নেতৃত্বে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

১ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ নগরীর প্র্রধান সড়কের নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে কেক কেটে ও আলোচনার মাধ্যমে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন মহানগর যুবদলের নেতাকর্মীরা।

অনুষ্ঠানের সভাপতি সাগর প্রধান তার সংক্ষিপ্ত বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আজকে সরকার দিশেহারা। আমরা যখন সরকারের পুলিশের গ্রেপ্তারের ভয়ে পালিয়ে থাকতাম, টিনের ঘরে লুকিয়ে থাকতাম, তখন টিনের চালে গাছের পাতা পড়লেও গ্রেপ্তারের ভয়ে আতংকে ওঠতাম, এই বুঝি পুলিশ আইসা পড়ছে আমাদের ধরতে। ঠিক তেমনি এই সরকার দেশের মধ্যে এত অপকর্ম করেছে, অন্যায় অত্যাচার গুম খুন নির্যাতন করেছে যে, দেশের যে কোনো জায়গায় যখন একটা শব্দ হয় তখন আওয়ামীলীগ সরকারের মসনদ কেঁপে ওঠে।

সাগর প্রধান আরও বলেন, বিশ্বে একটি ঘটনা দেখে আমি ব্যক্তিগতভাবে আনন্দিত হয়েছি যে, জুলুমবাজদের জুলুমের পরিনতি কি হয়, তা আফগানিস্তানে দেখেছি। আফগানিস্তানে দেখেছি প্লেনে ওঠতে গিয়ে পালাতে গিয়ে হুমরি খেয়ে পড়ছে। ঠিক এই সরকারের যদি পতন হয় তাহলে সেই ঘটনার মতই হতে পারে। অতীতে দেখেছি যারা এদেশে অপকর্ম করেছিল তারা পালিয়ে গিয়েছিল। অপরাধীরা আবারো পালাবে। বিএনপি কিংবা যে কোনো সরকারই ক্ষমতায় আসুক তাদের অবস্থা আফগানিস্তানের মতই হতে পারে।

IMG 20210901 201537

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, জেলা যুবদলের সদস্য অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন, নারায়ণগঞ্জ হোসিয়ারি শ্রমিক দলের সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারী, শাহাবুদ্দিন বেপারী, ইমামুদ্দিন, আবে জমজম মোল্লা, আলী হোসেন, সৈয়দ আলী, মহানগর তাঁতী দলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মহানগর যুবদল নেতা তরিকুল ইসলাম, সম্রাট হাসান সুজন, রিকসন খান, পলাশ প্রধান সহ মহানগর যুবদলের অন্যান্য নেতাকর্মীরা।