র‌্যাবের অভিযানে সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়। ৩০ আগস্ট সোমবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ২৯ আগস্ট রবিবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১১ এর আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পশ্চিম পাড়া হোলার বিল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮ জন কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্যদের দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্ততির সময়ে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে অস্ত্র (চাপাতি-১টি এবং সুইচ গিয়ার চাকু-৪টি) উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কনক, জুয়েল আহাম্মেদ, শামীম হোসেন, সাদ্দাম হোসেন, লিয়ন খান, প্রান্ত হক সৈকত, মোঃ হৃদয় ইসলাম ও মোঃ নাহিদুল ইসলাম।

র‌্যাব আরও জানায়, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা নিয়মিত নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় সন্ত্রাসী, ডাকাতি ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। বেশ কিছুদিন যাবৎ তারা পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।