আড়াইহাজারে শৌচাগারে নিয়ে গৃহবধুকে ধর্ষণ, অভিযুক্ত শামীম গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাতের আঁধারে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে গৃহবধূকে শৌচাগারের ভেতরে নিয়ে ধর্ষণের অভিযোগে মো. শামীম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৯ আগস্ট রবিবার দুপুরে অভিযোগ দেয়ার পর তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শামীম আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের মৃত আসকর আলীর ছেলে।

এ ঘটনায় ভিকটিম নিজেই রবিবার অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি উল্লেখ করেন, এক সন্তানের জননী ২০ বছর বয়সের গৃহবধু গত ২৫ আগস্ট রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে সেখান থেকে জোর করে শৌচাগারে নিয়ে যান অভিযুক্তরা। সেখানে জোরপূর্বক ধর্ষণ করে চিৎকার করলে তাকে হত্যার হুমকি দেয়া হয়। বাহির থেকে ঘরে আসতে দেরি হওয়ায় স্বামী খুঁজতে আসলে অভিযুক্ত শামীম ও তার সহযোগি আনোয়ার দৌড়ে পালিয়ে যায়। পরে রবিবার বিকেলে থানার এএসআই মজলিস ও আনিসুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে প্রধান আসামী শামীমকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, ‘অভিযোগ পাবার পর আমরা প্রধান আসামি শামীমকে দ্রুত গ্রেপ্তার করেছি। পলাতক আসামী আনোয়ারকে গ্রেপ্তারে চেষ্টা চলছে। এই ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে রবিবার দুজনকে আসামী করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন।