বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করবেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় শোক দিবস ও একুশে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের একটি অনুষ্ঠানে জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল অসমাপ্ত কাজ দ্রুত শেষ করতে তার সুযোগ্য কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতদিন পরিশ্রম করছেন। একটি আধুনিক বাংলাদেশ গড়ার, বিশ্বের দরবারে বাংলাদেশ একদিন মাথা উঁচু করে দাড়াবে। আজকে প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে অনেক মেঘা প্রকল্পের কাজ হাতে নিয়েছেন। তিনি রাতদিন পরিশ্রম একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে কাজ করেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। মহান আল্লাহ পাক তাকে দীর্ঘ হায়াত দান করেন।

২৯ আগষ্ট রবিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বেগম ফজিলাতুন্নেছা মুজিব সহ পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনায় জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন চেয়ারম্যান পদ প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি লিয়াকত হোসেন খোকা।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন- আওয়ামীলীগের জামপুর ইউনিয়ন সভাপতি হুমায়ুন কবির ভূইয়া, ইউনিয়ন জাতীয় পার্টি নেতা শ্যামল শিকদার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হোসেন, আলী জাহান মেম্বার, আশরাফুল আলম, রোকসানা মেম্বার প্রমূখ।