সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, দেশীয় অস্ত্র উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দড়িকান্দি এলাকায় একটি প্রাইভেটকারে ডাকাতির ঘটনা ঘটেছে। ২৯ আগস্ট রবিবার ভোরে উপজেলার দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতের কবলে পড়া ভুক্তভোগী মহিদুল ইসলাম জানান, তিনি তার স্ত্রীকে নিয়ে কুমিল্লার চান্দিনা থেকে বরিশাল যাওয়ার উদ্দেশ্যে প্রাইভেটকার নিয়ে রওয়ানা হন। রবিবার ভোরে সোনারগাঁয়ের দড়িকান্দি এলাকায় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

এসময় ৪/৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে তার প্রাইভেটকারে (ঢাকা- মেট্টো-খ-১৩-৩৫৫০) হামলা চালায়। হামলার সময় তাদের কাছ থেকে নগদ ২৫ হাজার টাকা, দুটি কানের দুল, একটি গলার চেইন, দুটি স্মার্ট ফোন লুট করে নিয়ে যায়। ডাকাতির ঘটনার ৫ মিনিট পর হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে আসলেও ডাকাত সদস্য কাউকেই আটক করতে পারেননি।

কাচঁপুর হাইওয়ে পুলিশের এসআই আশরাফুল ইসলাম জানান, রিযেলাইএ্যাবল ফ্যাশন লি: কোম্পানীর পরিত্যক্ত জঙ্গলে ডাকাতদের গ্রেপ্তার করতে অভিযান চালালে দুটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এসময় ডাকাত দল কৌশলে কোম্পানীর পরিত্যক্ত জঙ্গলে পালিয়ে যায়।

কাচঁপুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক কে.এম মেহেদী জানান, মহাসড়কে ডাকাতির ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে দুটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। ডাকাত সদস্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।