আব্দুল হাইকে শহীদ বাদল: আপনি খন্দকার মোশতাকের বাসায় গিয়েছিলেন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আব্দুল হাই সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল। নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নে একটি জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শহীদ বাদল জানিয়েছেন, খন্দকার মোশতাকের চেয়ারে বসার জন্য খন্দকার মোশতাকের বাসায় গিয়েছিলেন আব্দুল হাই।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইকে ইঙ্গিত করে শহীদ বাদল তার বক্তব্যে বলেন, কথায় কথায় হাইব্রিড বলেন, আরে হাইব্রিডটা কে দেখান না? আওয়ামীলীগে হাইব্রিডটা দেখান। আই এম দ্যা জেনারেল সেক্রেটারি অব নারায়ণগঞ্জ ডিস্ট্রিক আওয়ামীলীগ। যদি কোনো প্রমাণ করতে পারেন তাকে বহিষ্কার করা হবে।

শহীদ বাদল আরও বলেন, কোনো এক নেতা শুনলাম সেদিন এই সনমান্দি আইসা গেছে, ঘুইরা গেছে। আবার ওই গোগনগর আলীরটেকে উনি মিটিং কইরা আসছেন, সেখানে তিনি বললেন যে কমিটিতে হাইব্রিডের নাম ছিল, আমি সই করতে দেই নাই। আমি বলতে চাই জনাব আমি বাদল তখন কোথায় ছিলাম? আমি কি ছিলাম না সেখানে? আপনাকে জিজ্ঞেস করতে চাই আপনি কিসের মুক্তিযোদ্ধা? আপনি কোন সেক্টরে আপনি যুদ্ধ করেছিলেন তার প্রমাণ দেখান। মানুষ বলে, আপনার বোনের জামাই এমপি ছিল, খন্দকার মোশতাকের দলে ডুকার জন্য লাইন দিয়ে খন্দকার মোশতাকের বাসায় আপনি গিয়েছিলেন। যদি প্রমাণ চান এটা মানুষ প্রমাণ দিবে। বেশি কথা বলবেন না, কথা কম বলবেন।

২৭ আগস্ট শুক্রবার বিকেলে সনমান্দি ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলামের আয়োজিত জাতীয় শোক দিবস ও একুশে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শহীদ বাদল। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু।