বঙ্গবন্ধু হত্যায় বেশী লাভবান খুনি মোশতাক এবং জিয়া: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ আগস্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাঁও দবির‌উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন জাতীয় পার্টি কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসেডিয়াম সদস‍্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এসময় গণভোজ ও দোয়া মাহফিলে লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে হত্যায় লাভবান হয়েছে খুনী মোশতাক এবং জিয়াউর রহমান। কারণ একজনের সখ ছিল রাষ্টপ্রতি হওয়া আরেকজনের সখ ছিল সেনা প্রধান হওয়া। তাদের সাথে আরো কিছু বিপদগামী সেনা সদস্য জড়িত ছিল। তাদের মোশতাক এবং জিয়াউর রহমান বিভিন্ন দেশের রাষ্ট্রদূত সহ অনেক রাষ্টীয় গুরুত্বপূর্ণ পদে বসিয়েছিল। তারা আজকে তাদের বিচার আল্লাহ পাক করেছেন। তাদের দোষররা এখন ষড়যন্ত্র করে দেশের বিরুদ্ধে। তাদের থেকে সাবধান থাকতে হবে্

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করেন।

দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সাদিপুর ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি আবুল হাসেম, ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুর হোসেন মেম্বার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, মাইনুদ্দিন মেম্বার, জাকির মেম্বার, আমির আলী মেম্বার, কাসেম মেম্বার, জাতীয় পার্টি নেত্রী রুমা বেগম, ইসমাইল মেম্বার, রফিক মেম্বার, নুরুজ্জামান মেম্বার সহ জাতীয় পার্টির স্থানীয় নেতাকর্মীগণ।