জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে সড়ক পরিবহন শ্রমিক লীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ নারায়ণগঞ্জ সদর থানা শাখার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৩ আগস্ট সোমবার সকালে নারায়ণগঞ্জের চরসৈয়দপুর এলাকায় সংগঠনটির কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ নারায়ণগঞ্জ সদর থানার সভাপতি সাইদুর রহমান জীবনের সভাপতিত্বে ও মো. শারজাহান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি মো. আওলাদ হোসেন, মুন্সীগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সালমান খান, আক্তার, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ নারায়ণগঞ্জ সদর থানার সহ-সভাপতি সেলিম রেজা, যুগ্ম সম্পাদক কবির সরকার, সহ-যুগ্ম সম্পাদক সোহাগ হোসেন, সিফাত হোসেন, সাংগঠনিক সম্পাদক রবিউল দেওয়ান, কার্যকরী সদস্য মো. রাসেল, নাজিম উদ্দিন, মো. বাবু, ফয়সাল মাদবর প্রমুখ।