বিএনপি নেতা রাজীবের পিতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীবের পিতা মরহুম ফারুক আহমেদ (৭৩) আত্মার মাগফেরাত কামনায় পরিবারের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

২৩ আগস্ট সোমবার মহানগরীর মিশনপাড়া এলাকায় মাসুকুল ইসলাম রাজীবের বাসভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত ফারুক আহমেদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, দৈনিক অগ্ৰবানী পত্রিকার প্রকাশক ও সম্পাদক স্বপন চৌধুরী, বিবি মরিয়ম উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি এম এ রাসেল, মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট রফিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি মনিরুল ইসলাম সজল, সাবেক সভাপতি মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি রানা মুজিব, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রশু, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ্ আলম ভূঁইয়া, সহ-সম্পাদক আঃ জব্বার, খায়রুল কবির মুন্না, আইন সম্পাদক অ্যাডভোকেট সারোয়ার জাহান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা শৈবাল হোসেন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদলের শাহাজাদা আলম রতন, সামাউন ইসলাম স্বর্না, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম পারভেজ অন্তু, হামিদুর রহমান সুমন। এছাড়াও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত শুক্রবার (২০ আগস্ট) বিকেলে নিজ বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য ইসলাম হার্ট সেন্টারে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আনুমানিক সন্ধা পৌণে ৭টার সময় ইন্তেকাল করেন মাশুকুল ইসলাম রাজীবের পিতা ফারুক আহমেদ। মরহুমের নামাজে জানাযা শনিবার (২১ আগস্ট) সকাল ১১টায় মিশনপাড়া জামে মসজিদে শেষে মাসদাইর কেন্দ্রীয় পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।