সর্বপ্রথম বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেছিলেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে বাংলাদেশ স্বাধীন করেছেন। তিনি সারা বিশ্বের অবিসংবাদিত নেতা। তিনি জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে অনেক পছন্দ করতেন।

এমপি খোকা আরও বলেন, ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করার পরে তার মাজার সর্বপ্রথম জিয়ারত করেন পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। আজকে জাতির জনকের সুযোগ্য কন্যা দেশরত্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়ে আছে। তার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাতীয় পার্টি বৈদ্যেরবাজার ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, আবদুল বাছেদ মেম্বার, আইয়ুব আলী মেম্বার, মোঃ শহীদ শেখ ফরিদ, জাতীয় পার্টি নেতা আবুল মেম্বার, মোশাররফ মেম্বার, সুরাইয়া মেম্বার, আনোয়ারা মেম্বার, ছিদ্দিক মেম্বার, মোবারক মেম্বার, আবুল হোসেন মেম্বার, আবু তাহের, তোফাজ্জল হোসেন প্রমূখ।