বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধাভরে স্মরণ করে জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোনো দল বা গোষ্ঠীর নয়, তিনি সারা বাঙালি জাতির মহাপুরুষ। বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। আজকে তার সুযোগ্য কন্যা দেশরত্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেনো তাকে দীর্ঘ হায়াত দান করেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে ১৯ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলার সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মেম্বারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি লিয়াকত হোসেন খোকা।

সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু, জাতীয় পার্টি নেতা তোতা মেম্বার, মোমেন সরকার, সাকিব হাসান মেম্বার, ফিরোজ মেম্বার, রুহুল আমীন মেম্বার,,ইসরাফিল, মতিউর রহমান মেম্বার, ইউনিয়ন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জহির হোসেন প্রমূখ।