জাতীয় শোক দিবসে নারায়ণগঞ্জ মিড সিটি যুব সংঘের উদ্যোগে দোয়া ও নেওয়াজ বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ মিড সিটি যুব সংঘের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল এবং নেওয়াজ বিতরণ করা হয়েছে।

IMG 20210817 193818

১৭ আগস্ট মঙ্গলবার সকাল ১১টায় মহানগরীর মেট্রো সিনেমা হল মোড়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে রান্না করা খাবার নেওয়াজ বিতরণ করা হয়।

IMG 20210817 193643

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান ভাষানীর সভাপতিত্বে ও টিপু সুলতানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মিড সিটি যুব সংঘের উপদেষ্টা হাজী শাহ্ মোহাম্মদ সোহাগ রনি, মহানগরীর ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, মহানগর জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল।

এ ছাড়াও মহানগরীর ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. সেলিম খান, বিশিষ্ট সমাজ সেবক তারেক হাসান পিন্টু, ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা এবিএম সাইফুল হাসান রিয়েল উপস্থিত ছিলেন।

সার্বিক তত্ত্বাবধানে মো. কোরবান আলী, মো. সাগর, মো. রনক, এমদাদুল হক ইমন, মো. আল আমিন, মো. বাবলু, মো. পনেল,সৌরভ, মাহাদী হাসান, রবিন, তিতাস।