সোনারগাঁয়ে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে আত্মকর্মসংস্থানে ক্ষুদ্র ঋণের চেক বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিক ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে সোনারগাঁও উপজেলা প্রসাশন, জাতীয় মহিলা সংস্থার ও তথ্য আপা প্রকল্পের আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৭ আগস্ট মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলা হল রুমে আলোচনা সভা, দোয়া মাহফিল ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলের পূর্বে দিনব্যাপী কুরআন শরীফ খতম ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য বিশেষ দোয়া করা হয়।

এসয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে জাতীয় মহিলা সংস্থা পরিচালিত মহিলাদের আত্মকর্মসংস্থানের জন্য এসময় ক্ষুদ্র ঋণ গ্রহীতাদের মাঝে ১৭ লক্ষ চল্লিশ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিতি ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, জাতীয় মহিলা সংস্থার সদস্য জাহেদা আকতার মনি, জাহানারা আকতার, সাবেক মহিলা মেম্বার রুনা আক্তার প্রমুখ।