তাদের তিনজনের পরিবর্তে তিন নেতাকে অন্তর্ভুক্তি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রথম তিন সদস্য পদে এমপি একেএম শামীম ওসমান ও তার সহধর্মিনী লিপি ওসমান ও ছেলে অয়ন ওসমানকে রাখা হয়েছিল। পরবর্তীতে এই তিনজনের নাম বাদ দেয়ার জন্য আবেদন করেছিলেন এমপি শামীম ওসমান। অবশেষে সেই তিনটি পদে তিনজন আওয়ামীলীগ নেতাকে অন্তর্ভুক্ত করেছে থানা আওয়ামীলীগ।

জানাগেছে, ফতুল্লা থানা আওয়ামীলীগের কমিটিতে ১, ২, ও ৩নং কার্যকরী সদস্য পদে এমপি শামীম ওসমান সহ পরিবারের তিন সদস্যের পরিবর্তে নতুন করে তিনজনের নাম অন্তর্ভূক্ত করা হয়েছে। তিনজন সদস্য পদে যাদের অন্তর্ভূক্ত করেছে তারা আওয়ামীলীগের ত্যাগী ও পরিক্ষিত নেতা হিসাবে খুব পরিচিত বলে দাবি করেছে থানা আওয়ামীলীগ। তাদের একজন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গাড়ির ড্রাইভার ছিলেন।

১৫ আগস্ট রবিবার বিকেলে পঞ্চবটি ফতুল্লা থানা আওয়ামীলীগের একটি অনুষ্ঠানে থানা আওয়ামীলীগের কমিটির নতুন তিন সদস্যের নাম ঘোষণা করেন।

কমিটির নতুন সদস্যরা হলো- ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক মাস্টার, কুতু্বপুরের বাসিন্দাজালাল উদ্দিন যিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গাড়ির ড্রাইভার ছিলেন।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সহ সকল নেতাদের উপস্থিতিতে সাধারণ সস্পাদক শওকত আলী তিনজনের নাম ঘোষণা করেন।

এদিকে ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, সালমা ওসমান লিপি, অয়ন ওসমানকে রাখা হয়। কিন্তু কমিটি ঘোষণা করার পর শামীম ওসমান দলের ত্যাগী ও পরিক্ষিত নেতাদের অন্তর্ভূক্ত করে তাদের নাম বাদ দেয়ার আহবান করেন। পরে থানা কমিটির নেতৃবৃন্দরা সকলের সম্মতিক্রমে শামীম ওসমান, সালমা ওসমান লিপি, অয়ন ওসমানের স্থানে নতুন করে তিনজনের নাম অন্তর্ভূক্ত করা হয়।