ব্যাপক আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালন করলেন হাজী সোহাগ রনি

সান নারায়ণঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ট বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ব্যাপক কর্মসূচি পালন করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি।

১৫ আগস্ট দিনব্যাপী মোগরাপাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে কোরআন তেলোয়াত, দোয়া মিলাদ মাহফিল, রান্না করা খাবার বিতরণ করেছেন হাজী সোহাগ রনি। এ ছাড়াও গুরুত্বপূর্ণ এলাকায় তিনি ভ্যানগাড়িতে করে রান্না করা খাবার বিতরণ করেছেন। ইউনিয়নের পুরো এলাকায় ৩৫টি স্পটে খাবার বিতরণ করা হয়, যার মধ্যে হিন্দু সম্প্রদায়ের জন্য ৫টি স্পটে রান্না করা খাবার বিতরণ করেছেন তিনি।

কর্মসূচির শুরুতে ১৫ আগস্ট রাত ১২টা ১ মিনিটের সময় সোনারগাঁও উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান হাজী সোহাগ রনি। তার ব্যাপক এই আয়োজন বাস্তবায়নে কাজ করেছে মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

১৫ই আগস্ট রবিবার সকাল থেকে মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কালিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, ৫নং ওয়ার্ডের বাবরকপুর বাজার, উত্তর সোনাখালী, ৩নং ওয়ার্ডের রতনদী জামে মসজিদের সামনে, পূর্ব ছোট সাদিপুর, ২নং ওয়ার্ডের মোগরাপাড়া চৌরাসববতা খন্দকার মার্কেট ও হাবিবপুর, ৩নং ওয়ার্ডের বাড়িমজলিস, ৪নং ওয়ার্ডের কাবিলগঞ্জ ঈদগাহ ও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, ৪নং ওয়ার্ডের হিন্দু সম্প্রদায়ের মাঝে, ৮নং ওয়ার্ডের হিন্দু সম্প্রদায়ের মাঝে, ৯নং ওয়ার্ডের আলাবদী জামে মসজিদের সামনে, ৭নং ওয়ার্ডের কালাদরগাহ জামে মসজিদের সামনে, ৮নং ওয়ার্ডের দলদার জামে মসজিদের সামনে, ৪নং ওয়ার্ডের দমদমা জামে মসজিদের সামনে, ৫নং ওয়ার্ডের কামারগাঁও, চরসফিখা, ছোট কাজিরগাঁও, তিনরাস্তার মোড়, ১নং ওয়ার্ডের ঢাকা-চট্ট্রগাম মহাসড়কে গোহাট্টার মেইন রোডের মোড়ে, ২নং ওয়ার্ডের মোগরাাড়া চৌরাস্তার সিএনজি স্টান্ডের সামনে, ১নং ওয়ার্ডের মোগরাপাড়া কাচারি মাঠ ও সরকারি ভুমি অফিসের সামনে,বড়নগর মেইন স্পটের সামনে সহ ৩৫টি স্পটে রান্না করা খাবার বিতরণ করেছেন হাজী সোহাগ রনি।

এছাড়াও মোগরাপাড়া ইউনিয়নের ৬১টি জামে মসজিদে চিঠির মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়ার অনুরোধ জানিয়েছেন।