ফতুল্লা থানা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট রবিবার বাদ আসর ফতুল্লার পঞ্চবটিস্থ আওয়ামীলীগের কার্যালয়ের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এদিকে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শাহাদাত বাষিকী পালনে সকালে ফতুল্লা থানা আওয়ামীলীগের আয়োজনে পঞ্চবটিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সস্পাদক শওকত আলীর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

মিলাদ মাহফিল অনুষ্ঠানে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিনত্বে সাধারণ সস্পাদক শওকত আলীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সহসভাপতি শহিদুল্লাহ, মোস্তফা কামাল, আশরাফুল আলম, যুগ্ম সস্পাদক ফরিদ আহম্মেদ লিটন, এইচএম ইসহাক, মোমেন শিকদার, সাংগঠনিক সস্পাদক মাসুম, এমএ মান্নান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, থানা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক বিউটি, সহপ্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ এমএ সাত্তার, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিছির আলী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক চান, থানা আওয়ামীলীগের সদস্য রঞ্জিত মন্ডল, সালাউদ্দিন, মজিবুর রহমান, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিচারণ করে এম সাইফউল্লাহ বাদল বলেন, বঙ্গবঙ্গুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। সেই বঙ্গবঙ্গুকে স-পরিবারে হত্যা করে এই দেশের দোষররা। সেই নেতার শাহাদাত বাষিকী পালন করছি। বঙ্গবঙ্গু সহ তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়েছে। আমরা তাহার জন্য দোয়া ছাড়া কি দেয়ার রয়েছে। সবাই বঙ্গবঙ্গুর আত্মার মাগফিরাত কামনার জন্য ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং আমাদের নেতা শামীম ওসমানের দীর্ঘায়ু কামনা দোয়া করার আহবান করেন তিনি।