জাতীয় শোক দিবসে ফতুল্লার আওয়ামীলীগ নেতা রঞ্জিত মন্ডলের বিশেষ প্রার্থনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী রঞ্জিত মন্ডলের উদ্যোগে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট রবিবার সন্ধ্যায় ফতুল্লার মাসদাইরের বাড়ৈভোগ শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরে এই বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করা হয়।

এছাড়াও নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি ও একমাত্র পুত্র একেএম অয়ন ওসমান এবং নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনুর সহধর্মিণীর রোগমুক্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়। প্রার্থনা পাঠ করায় মন্দিরের পূজারি হরিপদ চক্রবর্তী।

এসময়ে প্রার্থনা সভায় আরও উপস্থিত ছিলেন-
শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরে সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, সহ-সভাপতি প্রদীপ মন্ডল, সহ-সভাপতি বাবুল মন্ডল, অর্থ সম্পাদক বিশ্বজিৎ মন্ডল শুভ, সাংগঠনিক সম্পাদক স্বপন বিশ্বাস, অজিৎ মন্ডল, অনিক, ইন্দো, দূর্জয়, সুভাস মন্ডল, সুদির সরকারসহ অন্যান্য বিশেষ প্রার্থনা অংশগ্রহণ করেন।