মহানগর সেচ্ছাসেবকলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে। মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩নং ওর্য়াড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগষ্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের তোরন দিয়ে শ্রদ্ধাঞ্জাপন করা হয়।

কাউন্সিলরের কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল শেষে রান্না করা খাবার বিতরণ শুরু করেন। মহানগর বন্দরের ১৩টি স্পটে দুলাল প্রধানের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া শেষে রান্না করা খাবার বিতরন করা হয়। তার নির্বাচনী এলাকায় ২৩ নং ওয়ার্ড ৬টি স্পট, ২৪নং ওয়ার্ড তিনটি স্পট, ২৫নং ওয়ার্ড দুটি স্পট, ২২নং ওয়ার্ড ১ টি, ২১নং ওয়ার্ড ১টি স্পটে দোয়া শেষে রান্না করা খাবার বিতরণ করা হয়।

মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের কার্যালয়ে দোয়া শেষে রান্না করা খাবার বিতরণ শুরু করে ১৩টি স্পটে পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন তানভির আহমেদ সোহেল- সহ-সভাপতি নারায়নগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবর রহমান কমল, ২৩নং ওয়ার্ড আওয়ামিলীগ নেতা মনির হোসেন মনু,২২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এস এ রানা, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ নেতা ও কাউন্সিলর সচিব অনিক তালুকদার অপু, মোঃ রফিক, কামাল হোসেন, সুমন, মনা সাহা ,শাকিল, জিয়াউল হাসান বাবু, ফয়সাল, সোহান, গনি, সোহেল প্রমুখ।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান নানা কর্মসূচী পালন করেন।