বন্দরে ছাত্রলীগের উদ্যোগে শোক দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহানগর ছাত্রলীগের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বন্দরে ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। ১৫ আগষ্ট রবিবার দুপুরে বন্দরের নবীগঞ্জ ফেরীঘাট সংলগ্ন বাজারে এ অনুষ্ঠান হয়।

খাবার বিতরণের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা। অনুষ্ঠানের উদ্বোধন করেন বন্দর থানা পুলিশের পরিদর্শক দীপক চন্দ্র সাহা।

মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজনের উদ্যোগে দোয়া শেষে রান্না করা খাবার বিতরণকালে সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, হাজী আব্দুস সামাদ, সিরাজুল ইসলাম বিশেষ অতিথি ছিলেন।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়। ভ্যানগাড়ী দিয়ে বাড়ি বাড়ি রান্না করা খাবার বিতরণ করেন।

জাতীয় শোক দিবস উদযাপনে ও সার্বিক সহযোগিতায় ছিলেন, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম, মোঃ রুবেল মিয়া, মাসুকুল ইসলাম রাজিব, মোঃ উজ্জল হোসেন, মোঃ রুবেল, সাদ্দাম, আছিফ, মিঠু, সাজ্জাদ, বাবু, আরিফ, সবুজ, জুয়েল, সাকির, শুভ প্রমুখ।