বন্দরের শাহাদাত ও শাহিদাকে গ্রেপ্তারের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার রুস্তমপুর এলাকার শাহিদা ও শাহাদাত দম্পতিকে গ্রেপ্তারের দাবিতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে রুস্তমপুর এলাকাবাসী। ১৪ আগস্ট শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ওই দম্পতিকে নানা অশালীন ভাষায় বক্তব্য দেন। তারা বলেন, ভূমিদস্যু শাহিদা-শাহাদাৎ দম্পতির নানা ধরণের সন্ত্রাসী কর্মকান্ডে রুস্তুমপুর এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। এই দম্পত্তি এলাকার বিভিন্ন বেজাল জমি ক্রয় করে আশেপাশের নিরহ মানুষদের জমি সন্ত্রাসী-মাস্তান ও প্রশাসনের ভয় দেখিয়ে জবর দখরের জোর পূর্বক চেষ্টা চালায়। এলাকায় কেউ নবুত ঘড়-বাড়ি তৈরী করতে গেলে সন্ত্রাসী বাহিনী এনে ঘড়-বাড়ি ভেঙ্গে ফেলে।

তারা আরও বলেন, এই লেডি সন্ত্রাসী ও ভূমিদস্যু শাহিদা-শাহাদাৎ দম্পতির অত্যাচারের বকল থেকে আমরা মুক্তি চাই, নিরাপত্তা চাই। কথায় কথায় আমাদের ঘড়-বাড়ি ভেঙ্গে গুড়িয়ে দিয়ে এলাকা ছাড়া করে দিবে বলে হুমকি দেয় এই লেডি সন্ত্রাসী ও ভূমিদস্যু শাহিদা-শাহাদাৎ দম্পত্তি। তাদের কর্মকান্ডে আমরাশঙ্কিত যে কোন মুহুর্তে আমাদের পরিবার পরিজনদের উপর সন্ত্রাসী হামলা হতে পারে। তাই নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের নিকট আমাদের আকুল আবেদন তদন্তে সাপেক্ষে এই শাহিদা-শাহাদাৎ দম্পত্তির অত্যাচার ঝুলমের হাত থেকে আমাদেরকে রক্ষা করুন এটাই আমাদের আকুল আবেদ।

বন্দরের রুস্তপুর পঞ্চায়েত কমিটির সভাপতি রোশন আলীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, আব্দুর রশিদ. হাজী মো. আলী, মো. হুময়ান কবির, জামাল মেম্বার, খোকন মিয়া, আলী হায়দারসহ স্থানীয় এলাকাবাসী।