কোকোর জন্মবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের শান্তিনগরে দোয়া ও মাস্ক বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ দোয়া এবং তবারক বিতরণ ও সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ কর্মসূচি পালনে করেছে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ।

১৪ আগস্ট শনিবার বাদ আসর নারায়ণগঞ্জ মহানগরীর শান্তিনগরের একটি মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। এসময়ে মরহুম আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে উপস্থিত মুসল্লিদের মাঝে তবারক বিতরণ। পরে মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পথচারীদের মাঝে সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করেন সংগঠনটির নেতৃবৃন্দ।

আরাফাত রহমান কোকোর স্মৃতি সংসদের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার, আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সহ-সভাপতি এস.এম মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, কেন্দ্রীয় নেতা ওয়াহিদুল্লা মজুমদার মানিক, ধর্ম সম্পাদক আবু হানিফ, মো. বাপ্পী প্রমূখ।