বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে আইনজীবী সমিতির সাবেক সভাপতি জুয়েলের গভীর শ্রদ্ধা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গভীর শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির টানা দুইবারের নির্বাচিত সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল।

একই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বপরিবারে সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও সকলের আত্মার মাগফেরাত কামনা করেছেন তিনি।

তিনি বলেছেন, যার জন্ম না হলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না, সেই মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধুকে স্বাধীনতাবিরোধী চক্র ও খন্দকার মোশতাকের দল হত্যা করলো এই আগস্ট মাসে।

তিনি আরও বলেন, মহামারি করোনাভাইরাসের মধ্যেই বেদনা আর শোকের দুর্বিষহ স্মৃতি নিয়ে আবারও হাজির হয়েছে শোকাবহ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারানো বেদনাবিধূর মাস। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যা করে নরপিশাচরূপী ঘাতকচক্র।

‘এরপর থেকে দিনটি মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধূর শোকের মাস হিসাবে পরিচিত। যিনি আজীবন সংগ্রাম আর ত্যাগে আমাদের মহান স্বাধীনতা এনে দিয়েছিলেন মাত্র সাড়ে ৩ বছরের মাথায় তারই প্রাণ কেড়ে নিয়েছিল হায়েনার দল।’