রূপগ‌ঞ্জে পথশিশুদের নিয়ে কুরআন শিক্ষার আসর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে ইশা ছাত্র আন্দোলন এর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রূপগঞ্জ থানার চনপাড়া এলাকার পথশিশুদের নিয়ে কুরআন শিক্ষার আসর অনুষ্ঠিত হয়ে‌ছে।

১৩ আগস্ট শুক্রবার বি‌কে‌লে আয়ো‌জিত এ অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান।

প্রধান অতিথি বক্তৃতায় বলেন, বর্তমান সমাজব্যবস্থায় পথশিশুদের সুন্দর ভবিষ্যত গড়ার ব্যাপারে সরকারের সুনির্দিষ্ট কোনো পরিকল্পনা নেই। যার দরুণ সমাজের এই সুবিধাবঞ্চিত পথশিশুদের ভবিষ্যৎ হুমকির মুখে। সঠিক নিয়ন্ত্রণ না থাকায় এদের অনেকেই কৈশোর অবস্থাতেই মাদকের সাথে সম্পৃক্ত হয়ে যাচ্ছে। অসামাজিক অনেক কার্যকলাপেও এরা সম্পৃক্ত হচ্ছে। সেই জায়গা থেকে এই সুবিধাবঞ্চিত পথশিশুদের নৈতিক চরিত্র গঠনের লক্ষ্যে ইশা ছাত্র আন্দোলন সবসময় কাজ করে যাবে।

অনুষ্ঠা‌নে আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর, প্রকাশনা ও দফতর সম্পাদক মাকসুদুল হাসান, অর্থ ও কল্যান সম্পাদক মুহাম্মাদ আলী ও রূপগঞ্জ থানার দায়িত্বশীলবৃন্দ।