নারায়ণগঞ্জে জাতীয় হিন্দু মহাজোটের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

খুলনাসহ দেশের বেশকটি এলাকায় সংখ্যালঘুদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে এবং জড়িতের কঠোর বিচারের দাবীতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৩ আগস্ট শুক্রবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে মহানগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময়ে মানববন্ধনে বক্তরা দেশব্যাপী সংখ্যালঘুদের উপর নির্যাতন ও হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নারায়ণগঞ্জ মহানগরের ধর্ম বিষয়ক সম্পাদক সত্য জিৎ পাল সাধুর সভাপতিত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট মহানগরের সিনিয়র উপদেষ্টা নয়ন সাহা, সভাপতি খোকন সাহা , সাধারণ সম্পাদক শোভন দাস, সহ-সভাপতি উত্তম দাস, সহ- সভাপতি বিশ্বজিৎ রায় খোকন, সাংগঠনিক সম্পাদক সুরুজ দাস, জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি কৃষ্ণ দাস কাজল, জেলা পূজা উদযাপন পরিষদের পূজা বিষয়ক সম্পাদক কৃষ্ণ আচার্যসহ বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট নারায়ণগঞ্জ মহানগর নেতৃবৃন্দ।