কোকোর জন্মবার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের একাংশের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের একাংশের নেতাকর্মীদের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় মহানগরীর দেওভোগ পাক্কা রোড় এলাকায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের সার্বিক ব্যবস্থাপনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক আহবায়ক মনিরুল ইসলাম সজল। এছাড়াও আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ সভাপতি হারুন অর রশীদ লিটন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ, মহানগর যুবদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এরশাদ আলি, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, সহ- সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া, সদস্য মো. মাসুদ, রিয়াজুল আলম ইমন,সদর থানা মহানগর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন,বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহাদুল্লাহ মুকুল, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আহম্মেদ হৃদয়, ছাত্রদল নেতা সাহেদ প্রমুখ।