সোনারগাঁও মোগরাপাড়ায় র‌্যাবের অভিযানে ২২ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। ওই সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয়েছে একটি কভার্ডভ্যান। ১০ আগস্ট মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১০ আগস্ট মঙ্গলবার ভোর রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী গার্মেন্টস তুলাভর্তি একটি কাভার্ডভ্যান তল্লাশী করে ২২ কেজি গাঁজা সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ আনোয়ারুল ইসলাম, নুরুল ইসলাম ও মোঃ দুলাল মিয়া। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আনোয়ারুল ইসলাম লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন বড় কমলাবাড়ী এলাকার মোঃ হোসেন আলী এর ছেলে, হেলপার মোঃ দুলাল মিয়া একই জেলার একই থানাধীন পূর্ব দৈলজের এলাকার মোঃ আশরাফ আলীর ছেলে এবং অপর আসামী নুরুল ইসলাম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন আমানগন্ডা এলাকার মৃত আলী মিয়ার ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে তুলাভর্তি কাভার্ডভ্যানযোগে অভিনব কৌশলে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশে পাশের এলাকায় বিক্রয় ও সরাবরাহের উদ্দেশ্যে পরিবহন করে নিয়ে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।