সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডে র‌্যাব-১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ১০ আগস্ট মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৯ আগস্ট সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী একটি পিকআপ তল্লাশী করে ২৪ কেজি গাঁজা সহ শরিফুল ইসলাম ও জনি বেপারী নামের দুইজন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী পিকআপের চালক মোঃ শরিফুল ইসলাম মানিকগঞ্জ জেলার ঘিউর থানাধীন মোগরভাঙ্গা এলাকার মোঃ এনামুল হকের ছেলে এবং হেলপার জনি বেপারী মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানাধীন পাইকপাড়া এলাকার আক্কাস বেপারীর ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্যবাহী পিকআপের চালক ও হেলপার পেশার ছদ্মবেশে অভিনব কৌশলে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।