নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে হত্যাচেষ্টা মামলার আসামি অনিক গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সদর থানাধীন এলাকার মাহতাবউদ্দীন জিকুকে হত্যাচেষ্টা মামলার আসামি অনিককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৯ আগস্ট সোমবার সকালে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল ৮ আগস্ট রবিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন মিশনপাড়া এলাকা হতে এজাহারনামীয় পলাতক আসামী অনিককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি অনিক নারায়ণগঞ্জ সদর থানাধীন আমলাপাড়া এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী এজাহারনামীয় অন্যান্য আসামীদের পরষ্পর যোগসাজশে চলতি বছরের ২৮ জুন ভুক্তভোগী জনৈক মোঃ মাহতাব উদ্দিন জিকুকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে এলোপাথারীভাবে আঘাত করে জখম করে এবং তার কাছে থাকা নগদ টাকা, মোবাইল সহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়।

পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় ভুক্তভোগীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। উক্ত ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আসামী অনিক উক্ত মামলার প্রধান ও ১নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থেকে সে গা-ঢাকা দিয়ে কৌশলে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল কর্তৃক অভিযুক্ত আসামীর অবস্থান সনাক্ত করে ৮ আগস্ট সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন মিশনপাড়া এলাকা হতে গ্রেপ্তার করা হয়।