সিদ্ধিরগঞ্জে পরিবহন থেকে চাঁদাবাজি, র‌্যাবের হাতে ১৪জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পরিবহন থেকে চাঁদাবাজির দায়ে ১৪জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ অর্থ উদ্ধার করা হয়। ৪ আগস্ট বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ৩ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মুক্তিনগর সাকিনস্থ খানকায়ে জামে মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে পরিবহন চাঁদাবাজ মোঃ আফজাল হোসেন (৩২), মোঃ আঃ রহমান (৩৮), মোঃ আমির হামজা (২৪), মোঃ মাসুদ ইসলাম (১৮), মমিনুল ইসলাম (৪৫), মোঃ রায়হান হোসেন (২৮), মোঃ হানিফ (৪৩), মোঃ ওয়াজেদ মিয়া (৪৮), মোঃ জাকির হোসেন (৩৪), মোঃ জাকের হোসেন (৩২), মোঃ হাবিবুর রহমান (২৬), মোঃ আনোয়ার হোসেন (২৮), মোঃ রনি হোসেন (২৮) এবং মোঃ ওসমান গনি মুন্সিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ১৮ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্রগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ১০০ থেকে ২০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।