সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় মোহাম্মদ আলী ও মুক্তিযোদ্ধারা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মমতাময়ী মা মমতাজ বেগমের মৃত্যুতে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে সমবেদনা জানাতে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর নেতৃত্বে তার বাসভবনে ছুটে আসেন নারায়ণগঞ্জের জাতির বীর সন্তান মুক্তিযোদ্ধারা।

৪ আগস্ট বুধবার বিকেলে মেয়র আইভীর দেওভোগের বাড়ি চুনকা কুটিরে আসেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীসহ নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধারা এবং মেয়র আইভীর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ সময়ে মরহুমা মমতাজ বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন তারা। এসময়ে মেয়র আইভীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা, সদর উপজেলা ইউনিট কমান্ডের কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, বীর মুক্তিযোদ্ধা মহর আলী, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানসহ অর্ধ শতাধিক মুক্তিযোদ্ধারা।

উল্লেখ্য, গত ২৬ জুলাই বিকেলে তিনি শহরের দেওভোগের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি গত কয়েকদিন ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।