প্র্রয়াত স্বরাষ্ট্রমন্ত্রী মতিন চৌধুরীর প্রতি জেলা বিএনপির শ্রদ্ধা ও নানা কর্মসূচি গ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও প্রয়াত স্বরাষ্ট্রমন্ত্রী আব্দুল মতিন চৌধুরীর ৯ম মৃত্যুবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। একই সঙ্গে তার প্রতি শ্রদ্ধা জানাতে এবং তার আত্মার মাগফেরাত কামনায় বেশকটি কর্মসূচিও গ্রহণ করেছে জেলা বিএনপি।

জেলা বিএনপি এক বিবৃতিতে জানায়, ৪ আগষ্ট বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আব্দুল মতিন চৌধুরীর ৯ম মৃত্যুবার্ষিকী। তার মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি এবং এই দিনটি উপলক্ষে এই প্রয়াত মহান নেতাকে স্বরণ করে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের কর্মসূচি হাতে নিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও বিভিন্ন থানা ইউনিটগুলো।

৩ আগষ্ট মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, নারায়ণগঞ্জের কৃতি সন্তান আব্দুল মতিন চৌধুরী ছিলেন আপামর গণমানুষের নেতা, ছিলেন একজন মেধাবী সফল সংগঠক। বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের একজন অন্যতম সদস্য হিসাবে দল ও সংগঠনের জন্য তার অসামান্য অবদানের কথা বিএনপি আজীবন স্বরনে রাখবে। তার জীবদ্দশায় প্রতিটি মূহুর্ত তিনি দেশ ও জনগনের জন্য কাজ করে গিয়েছেন। বাংলাদেশ সরকারের স্বরাস্ট্র ও বস্ত্র মন্ত্রী হিসেবে রেখেছেন সফলতার স্বাক্ষর। আমরা এই কীর্তিমান পুরুষের মৃত্যু বার্ষিকীতে তাকে গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করছি ও রুহের মাগফেরাত কামনা করছি। আব্দুল মতিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপি এবং রুপগঞ্জ থানা বিএনপির যৌথ উদ্যোগে আগামীকাল সকাল ১০টায় রুপগঞ্জে তার সমাধিতে পুস্পস্তবক অর্পন এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে এবং অন্যান্য থানা/ইউনিয়ন ইউনিটগুলোকে স্ব স্ব এলাকায় যথাযথ স্বাস্থ্যবিধি অবলম্বন করে দোয়া মাহফিলের কর্মসূচি গ্রহণ করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।